শনিবার, মে ১৫
শীর্ষ সংবাদ

আ’লীগের ২ গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি, মুন্সীগঞ্জে ১৪৪ ধারা জারি

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ও মানববন্ধন ডাকায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া বাজারে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। শুক্রবার সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার কামারখাড়া বাজার ও আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেন। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া ইউনিয়নের ১ নং ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু ও কামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির বেপারীর গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। শুক্রবার সকালে জগলুল হালদার ভুতু গ্রুপ খামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আহ্বান করে। একই সময়ে সেখানে ১ নং ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণার প্রতিবাদে পাল্টা মানববন্ধনের আয়োজন করেন আমির বেপারী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার জানান, কামারখাড়া ইউনিয়নের ওয়ার্ড কমিটি ঘোষণার পর থেকেই উত্তেজনা বিরাজ করছিল। এর জের ধরে শুক্রবার আওয়ামী লীগের দুই পক্ষ একই স্থানে পাল্টাপাল্টা কর্মসূচি দেওয়ায় সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সংঘর্ষের আশঙ্কায় সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে কামারখাড়া বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।


এখানে শেয়ার বোতাম