রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

আমার স্বপ্ন আমার শহর,আমার দেশ : জ্যাকব এমপি

এখানে শেয়ার বোতাম

সোহেব চৌধুরী, ভোলা প্রতিনিধি:: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, চরফ্যাশন ও মনপুরার মাটি ও মেহনতি মানুষ আমাকে চরফ্যাশনের সন্তান হিসেবে বিপুল ভোটে বিজয়ী করে জাতীয় সংসদে পাঠিয়েছেন।

সোমবার (২১অক্টোবর) বেলা ১২টায় আসলামপুর ও অমরপুর ইউনিয়ন আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, দেশের মাটি ও মানুষের ভালবাসায় দীর্ঘ দশ বছর ধরে আমি আমার জন্মভূমি চরফ্যাশনের জন্য কঠোর পরিশ্রম করে উন্নয়ন করেছি। যার কারনে চরফ্যাশন ও মনপুরার জনগণ ২০১৮ সালের নির্বাচনে আমাকে ও আওয়ামীলীগকে জয়ী করেছেন। আর তাই আমি আমার প্রত্যেকটি অঞ্চলের ইউনিয়ন ও প্রতিটি ওয়ার্ডের সকল নেতা কর্মী এবং জনগণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাই আমি আমার চরফ্যাশন ও মনপুরাবাসীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে উন্নয়নমুলক কাজ এনে এই এলাকার প্রত্যন্ত অঞ্চলের এমন কোনো যায়গা বাদ রাখিনি যেখানে রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট করা হয়নি।

চরফ্যাশন ও মনপুরার মেহনতি মানুষের জন্য থানা, আদালত, পানি উন্নয়ন বোর্ড, হাসপাতালসহ জনগনের দৌড় গোড়ায় আমি বিদ্যুত, স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা ও মন্দির তৈরী করে দিয়েছি। জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে কারন আমার স্বপ্ন আমার শহর, আমার স্বপ্ন আমার দেশ।

সম্মেলনে আসলামপুর ইউনিয়নের সাবেক সভাপতি নুরে আলম মাস্টারের সভাপতিত্বে ও এয়াকুব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জিল্লুর রহমান তুহিনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র
শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, উপজেলা ছাত্রলীগ সভাপতি হায়াত আলি চৌধুরী রিজভি, সাধারণ সম্পাদক আল আমিন মুন্সিসহ আসলামপুর ও অমরপুর ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।

উল্যেখ্য, রোববার থেকে শুরু হওয়া এ সম্মেলন বৃহস্পতিবার পর্যন্ত ৫দিনব্যাপী উপজেলার ২১টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউরিয়নে সরাসরি ভোটের মাধ্যমে তৃণমূলের নেতৃত্ব নির্বাচিত করা হবে। এরপর নভেম্বরের প্রথমার্ধে আরোও ১১টি ইউনিয়নের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।


এখানে শেয়ার বোতাম