বৃহস্পতিবার, মার্চ ৪
শীর্ষ সংবাদ

আবরার হত্যার বিচারের দাবিতে সিলেটে ছাত্রজোটের বিক্ষোভ

এখানে শেয়ার বোতাম

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে প্রগতিশীল ছাত্রজোট সিলেট জেলার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ বিকেল ৪:৩০ সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিটি পয়েন্টে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি সরোজ কান্তির সভাপতিত্বে এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট নগর শাখার সাধারণ সম্পাদক সাদিয়া নওশীন তাসনিমের সঞ্চালনায় একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, দ্রুত সময়ের ভিতরে আবরার ফাহাদ হত্যাকান্ডের বিচার নিশ্চিত করতে হবে। বিচারের নামে যদি কোনরকমের টাল-বাহনা হয় তাহলে প্রগতিশীল ছাত্রজোট সারা দেশের সাধারণ শিক্ষার্থীদের নিয়ে জোরদার আন্দোলনে যাবে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি সঞ্জয় কান্তি দাস,বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাবিল এইচ, ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট শাবিপ্রবি শাখার সহ-সভাপতি তৌহিদ্দুজামান জুয়েল সহ প্রমুখ।


এখানে শেয়ার বোতাম