শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাসদ এর শ্রদ্ধাঞ্জলি অর্পণ

এখানে শেয়ার বোতাম
  • 341
    Shares

অধিকার ডেস্ক:: ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ এর শ্রদ্ধাঞ্জলি অর্পণ।

ভোর ৬টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে কালোপতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এবং সকাল ৬:৩০টায় কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রভাত ফেরী করে কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ৮টায় বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ এর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ ও কমরেড রাজেকুজ্জামান রতন এর নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পাঠকচক্র সদস্য আবদুর রাজ্জাক, জুলফিকার আলী, আহসান হাবিব বুলবুল, খালেকুজ্জামান লিপনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ছাত্র ফ্রন্ট-এর শ্রদ্ধার্ঘ অর্পণ

’৫২র ভাষা শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ২১-এর প্রথম প্রহরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট-এর পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল কাদেরী জয়, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, সাংগঠনিক সম্পাদক রুখসানা আফরোজ আশা, অর্থ সম্পাদক মুক্তা বাড়ৈ, প্রচার সম্পাদক শোভন রহামন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক রাজীব কান্তির রায়, সদস্য সোহাইল আহম্মেদ শুভর নেতৃত্বে রাত ১টা ৩০ মিনিটে এবং সকাল ৮টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পামাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট-এর শ্রদ্ধাঞ্জলি অর্পণ

২১ ফেব্রুয়ারি মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট-এর পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড রাজেকুজ্জামান রতন, সহসভাপতি আবদুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আহসান হাবিব বুলবুল, অর্থসম্পাদক জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান লিপনের নেতৃত্বে আজ সকাল ৮:৩০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

চারণ সাংস্কৃতিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

২১ ফেব্রুয়ারি মহান শহীদ ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চারণ সাংস্কৃতিক কেন্দ্র-এর পক্ষ থেকে সংগঠক জাকির হোসেন, শোভন রহমান ও লাবনী বন্যার নেতৃত্বে সকাল ৮:৩০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।


এখানে শেয়ার বোতাম
  • 341
    Shares