বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
শীর্ষ সংবাদ

আ,ন,ম শফিকের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ, বিএনপি ও জাসদ সভাপতিদের শোক

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::  সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্ষীয়ান রাজনীতিবিদ আ.ন.ম শফিকুল হক মৃত্যুতে সৌদি আরব মক্কায় অবস্থানরত সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের শামীম ও সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ ত্রয় গভীর শোক প্রকাশ ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ।

৩ দলের জেলার শীর্ষ নেতা পৃথক পৃথক বাণীতে মরহুমের আত্মার শান্তি, পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়ে এই শোক সইবার শক্তি দান করেন মহান রাব্বুল আলামিন কামনা করেছেন।

দীর্ঘদিন থেকে অসুস্থ সজ্জন এই রাজনৈতিক ব্যক্তিত্ব আজ বুধবার বিকেলে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। আগামীকাল দুপুর ১২ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রয়াত নেতার মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হবে। বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আছর বিশ্বনাথ উপজেলার মৌলভীর গাঁওয়ে মরহুমের গ্রামের বাড়ীতে জানাজা শেষে দাফন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতা সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ছিলেন।


এখানে শেয়ার বোতাম