শনিবার, মার্চ ৬
শীর্ষ সংবাদ

আধিপত্য বিস্তার নিয়ে নান্দাইলে খুন, ১৫০ জনের নামে মামলা,আটক ৯

এখানে শেয়ার বোতাম

নান্দাইল প্রতিনিধি :: ময়মনসিংহের নান্দাইল উপজেলার দেওয়ানগঞ্জ বাজারের আধিপত্য বিস্তার নিয়ে রবিবারের খুনের ঘটনায় এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সরেজমিন দেখা যায়, সোমবার একটি পুলিশ দল দেওয়ানগঞ্জ বাজারে নিয়োজিত আছেন। ওইদিন সাইদুল ইসলাম (৩৫) খুন হওয়ায় দেওয়ানগঞ্জ বাজার সহ এলাকায় থম থমে ও জনগণের মাঝে আতংক বিরাজ করছে।

নান্দাইল থানা পুলিশ উক্ত ঘটনায় বাজারে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গেলে পুলিশের উপর হামলা হয়। পুলিশ দুই রাউন্ড গুলিও বর্ষন করে বলে অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ জানান। এতে করে ৩জন পুলিশ সদস্য আহত হয়।

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক মোহাম্মদ লিটন বাদী হয়ে রোববার রাতে অত্র এলাকার ৫৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত শতাধিক ব্যাক্তির বিরুদ্ধে পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদানের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

উক্ত মামলায় সোমবার (২৬ আগস্ট) প্রেফতারকৃত ৯জনকে জেলা ময়মনসিংহের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, পারভেজ মোশারফ (১৯), জুবায়ের রাকিব (২০), রাসেল (১৯), মেহেদী হাসান তৌসিদ (২০), বুলবুল ইসলাম (৩০), সুমন মিয়া (২১), হৃদয় মিয়া (১৯), আনোয়ার হোসেন (৩৮) ও তাহের উদ্দিন (৫৫)।

উল্লেখ্য, উপজেলার খারুয়া ইউনিয়নের বিরাশি গ্রামের মুক্তোল মল্লিক এবং মহেষকুড়া গ্রামের মৃত ইয়াজধর সরকার বাড়ির সাথে দেওয়ানগঞ্জ বাজারের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে খুনের ঘটনা ঘটে। নিহত সাইদুলের লাশ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন পক্ষই এজাহার দায়ের করেনি।


এখানে শেয়ার বোতাম