রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে: ওবায়দুল কাদের

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে সরকারের করণীয় কিছু নেই। কারণ এটা কোন রাজনৈতিক মামলা নয়, দুর্নীতির মামলা।

তিনি বলেন, এই মামলায় রাজনীতির কোন বিষয় নেই যে সরকার এখানে কোন প্রকার হস্তক্ষেপ করবে। এটা সম্পূর্ণভাবে বিচার ব্যবস্থা এবং আদালতের বিষয়। আদালত সম্পূর্ণ স্বাধীন। শেখ হাসিনার সরকারের আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদানের প্রাক্কালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এরপর তিনি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।

এদিকে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। এছাড়া প্রধান বক্তা হিসেবে যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং বিশেষ অতিথি হিসেবে সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়া কুড়িগ্রাম-৪ আসনের এমপি এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের এমপি আসলাম হোসেন সওদাগর ও কুড়িগ্রাম-৩ আসনের এমপি এমএ মতিন উপস্থিত ছিলেন।

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মন্ডল। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী।


এখানে শেয়ার বোতাম