শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
শীর্ষ সংবাদ

আজ বিয়ের পিঁড়িতে বসছেন সৃজিত মুখার্জি-মিথিলা

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে টালিউডের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা।

শুক্রবার সন্ধ্যায় হচ্ছে এই বিয়ের আনুষ্ঠানিকতা। এরই মধ্যে শেষ হয়েছে সব ধরনের প্রস্তুতিও। বিয়ে বাড়িতে পৌঁছে গেছেন স্বজনরা।

গত কয়েকদিন শোবিজে কান পাতলেই শোনা যাচ্ছিল, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন সৃজিত ও মিথিলা। কিন্তু ফেব্রুয়ারি আসতে এখনো অনেক দিন বাকি। তাই তারা এখনই বিয়ে করছেন।

বিয়ের সময় সৃজিত পরবেন পাজামা, পাঞ্জাবি ও জহরকোট। মিথিলা পরবেন লাল জামদানি। বিয়েতে মিথিলার বাবা-মা ও মেয়ে আয়রাসহ পরিবারের অন্যান্য ব্যক্তি এবং সৃজিতের মা ও বোন ছাড়াও টালিউডের রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম, পিয়া থাকছেন।

রেজিস্ট্রি ম্যারেজের পর টালিউডের সকল অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে। সৃজিতের বাড়িতে খাওয়াদাওয়া শুরু দুপুর থেকে। খাঁটি বাঙালি রান্না। সন্ধ্যাবেলা বিরিয়ানি হবে। মিথিলার পরিবার দুই কেজি ওজনের চারটি ইলিশ নিয়ে গিয়েছেন সৃজিতের জন্য।

সৃজিত জানান, আজ তাদের রেজিস্ট্রি বিয়ে হচ্ছে। মিথিলা বলেন, ‘আমি আর সৃজিত দুইজনই কাজপাগল। আবার আমরা ভীষণ অলস। এটা বলে বোঝানো যায় কি না জানি না। কিন্তু এতেই আমাদের আসল মিল।’

বছরখানেক ধরে সৃজিত সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছে । সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয় একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে গড়াচ্ছে। সূত্র: এইসময়


এখানে শেয়ার বোতাম