রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

আগামীকাল ভোলায় আসছেন আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব

এখানে শেয়ার বোতাম

ভোলা প্রতিনিধি :: আগামীকাল ভোলার চরফ্যাশনে আসছেন যুব ও ক্রীড়া মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল বন পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয়ের মাননীয় উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। নিজ নির্বাচনী এলাকা ভোলা-৪ আসন চরফ্যাশনে তিন দিনের সফরে আসছেন তিনি ।

চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা যায় শনিবার দুপুর ০১:৪০ মিনিটে বিমানযোগে তিনি বরিশাল হয়ে চরফ্যাশন উপজেলার উদ্দেশ্যে রওনা করবেন। চরফ্যাশন এসে প্রথমে বাদ মাগরিব তিনি হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গোৎসব উপলক্ষে চরফ্যাশন কেন্দ্রীয় কালীবাড়ি মন্দিরে দুর্গাপূজা পরিদর্শন করবেন।

৬ অক্টোবর সকাল ১০:৩০ মিনিটে প্রধান অতিথি হিসেবে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক চরফ্যাশন শাখার উদ্বোধন এবং ১১:৩০ মিনিটে দলীয় কার্যালয়ে ২০-২১ ডিসেম্বর ২০১৯ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কাউন্সিলকে সামনে রেখে চরফ্যাশন উপজেলাধীন ইউনিয়ন সম্মেলনের তারিখ নির্ধারণ উপলক্ষে আওয়ামীলীগের বর্ধিত সভায় অংশ গ্রহন করবেন। পরে বেলা ০২:০০ ঘটিকায় শশিভূষণ কলের হাট ব্রীজের ভিত্তিপ্রস্তর স্হাপন করবেন। বিকেল ৩টায় হাজারীগঞ্জ ইউনিয়নে ভিক্ষুকমুক্ত করন সভায় যোগদান।

সোমবার সকল ১১:০০ টায় দুঃস্হ ও গরীবের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরন। দুপুর ২ টায় চরফ্যাশন উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় অংশগ্রহণ। বেলা ৩ টার সময় শশিভূষণে অধ্যক্ষ নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে যোগদান ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন।

বিকেল ৫ টায় তিনি তিন দিনের সরকারি সফর শেষে চরফ্যাশন বেতুয়া লঞ্চ টার্মিনালের নতুন সংযোগ স্থাপন পরিদর্শন করে, পরে লঞ্চ যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন।


এখানে শেয়ার বোতাম