বুধবার, এপ্রিল ১৪
শীর্ষ সংবাদ

আখাউড়ায় ‘পরকীয়ার জেরে’ যুবককে ছুরিকাঘাতে খুন

এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares

অধিকার ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রাজু মিয়া (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। রবিবার রাতে পৌর এলাকার দেবগ্রামের টানা ব্রিজ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

পরকীয়া প্রেমের জেরে শুভ (২৫) নামে আরেক যুবক এ হত্যাকাণ্ড ঘটায় বলে নিহত রাজুর পরিবারের অভিযোগ।

 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ অভিযুক্ত শুভর বাবা-মা, শুভর কথিত প্রেমিকা, শ্বশুর-শাশুড়ি ও ফুফুসহ ৬ জনকে আটক করে থানায় নিয়ে গেছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. নাহিদ হাসান।

নিহত রাজু দেবগ্রামের দুলাল মোল্লার বাড়ির ভাড়াটিয়া। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের কমলগঞ্জ উপজেলায়। অভিযুক্ত শুভর বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

তারা দেবগ্রামের শেখ রেজাউল করিমের বাসায় ভাড়া থাকতেন।

রাজুর বাবা আলমগীর মিয়া জানান, প্রায় ২০ বছর ধরে তিনি আখাউড়ায় থাকেন। বিয়ে করেছেন উপজেলার নয়াদির গ্রামে। বড় ছেলে রাজু ডিস লাইনের কর্মচারী হিসেবে কাজ করতেন।

রবিবার রাত নয়টার দিকে দেবগ্রাম টানা ব্রিজের সামনে থেকে তাকে ডেকে ইটখলার পশ্চিমে নির্জন জায়গায় নিয়ে ছুরিকাঘাত করেন শুভ। খবর পেয়ে রাজুকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে আশুগঞ্জ এলাকায় রাত সাড়ে ১১টায় মারা যান।

রাজুর মা আনোয়ারা বেগম অভিযোগ করেন, তিন-চার মাস আগে মহিউদ্দিন মিয়ার বিবাহিত পালক ছেলে শুভকে এক মেয়ের সঙ্গে দেখে ফেলেন রাজু। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ হয়। এরই জের ধরে রাজুকে হত্যা করেন শুভ।

আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী জানান, ওই মেয়েটির সঙ্গে রাজুও যোগাযোগ রাখতো বলে শুভ’র সঙ্গে বিরোধ হয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ বিষয়ে এএসপি সার্কেল (কসবা-আখাউড়া) নাহিদ হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares