Home সারা দেশ অস্ত্র ও ইয়াবাসহ নওগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

অস্ত্র ও ইয়াবাসহ নওগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

অধিকার ডেস্ক :: নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজারে সোমবার রাতে অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সাজ্জাদ চৌধুরী রিপনকে (৩৩) অস্ত্র, গুলি এবং ইয়াবাসহ আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার সকালে তাকে আত্রাই থানায় সোর্পদ করে এই ঘটনায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছে র‌্যাব। পরে পুলিশ দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

আটক রিপন আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দীন জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। এ সময় আটক রিপনের শরীর তল্লাশি করে বিদেশি ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

খাটের ওপর পড়ে ছিল স্ত্রী-মেয়ের লাশ, আঁড়ার সঙ্গে ঝুলছিল স্বামী

অধিকার ডেস্ক:: গাজীপুর মহানগরের দক্ষিণ পানিশাইল এলাকার একটি বাড়ির একই ঘর থেকে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে।

নববর্ষের সব অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

অধিকার ডেস্ক:: করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলতি বছরে বাংলা নববর্ষের সব অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার...

বাড়ছে সাধারণ ছুটি : প্রধানমন্ত্রী

অধিকার ডেস্ক:: করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত চলমান সাধারণ ছুটির মেয়াদ আরও বাড়তে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনা শনাক্তে প্রশ্ন যাবে গ্রাহকের মোবাইল ফোনে

অধিকার ডেস্ক:: করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি ও উপদ্রুত এলাকা চিহ্নিত করতে সব গ্রাহকের মোবাইল ফোনে পাঁচটি করে প্রশ্ন পাঠানো হচ্ছে। সেই প্রশ্নের উত্তরের...