রবিবার, মার্চ ৭
শীর্ষ সংবাদ

অফিসেই কর্মরত নারী ব্যাংকারের মৃত্যু

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: রাজধানীর উত্তরায় প্রাইম ব্যাংকে নিজের ডেস্কে কর্মরত এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। ইতোমধ্যেই মৃত্যুর এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ব্যাংক কর্মকর্তার নাম গহর জাহান। তিনি ব্যাংকটিতে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখায় এ ঘটনা ঘটে। ব্যাংক কর্মকর্তা জাহানের মৃত্যুর সেই ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই নারী কর্মকর্তার ডেস্কে একজন নারী গ্রাহক আসেন। তার কাছ থেকে একটি কাগজ নিয়ে দেখছিলেন গহর জাহান। এ সময় পানি খান তিনি। এছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি।

ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহানের মৃত্যুর সেই ভিডিও ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখা কার্যালয়ের সিসি ক্যামেরায় ধরা পড়া ভিডিওটি।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান।তবে চিকিৎসকরা জানিয়েছে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ভিডিওতে দেখা যায়, দুপুরে ওই নারী কর্মকর্তার ডেস্কে আসেন একজন নারী গ্রাহক। ওই নারী গ্রাহকের কাছ থেকে একটি কাগজ নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন গহর জাহান। এ সময় তিনবার পানি খান তিনি।এ ছাড়া একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়। হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি।

পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তবে তিনি চেয়ার থেকে ফ্লোরে পরে যান। কিছুক্ষণ তার সেবা-শশ্রূষা করে সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।

প্রাইম ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট (জনসংযোগ) মো. মনিরুজ্জামান বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।

গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর। তাদের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন।

ভিডিও দেখতে ক্লিক করুন :

https://www.facebook.com/bangladesh24online1/videos/462456671007684/


এখানে শেয়ার বোতাম