শুক্রবার, এপ্রিল ১৬
শীর্ষ সংবাদ

অপহরণের শিকার ছাত্রী উদ্ধার, আটক ৪

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক ::কিশোরগঞ্জ জেলা শহর থেকে অপহরণের শিকার স্নাতক প্রথম বর্ষের এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। মুঠোফোনের সূত্র ধরে অপহরণের পরদিন গতকাল বৃহস্পতিবার ছাত্রীটিকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অপহরণের সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

আটক করা চারজন হলেন কিশোরগঞ্জ সদর উপজেলার সগড়া বিশ্বরোড এলাকার বিল্লাল হোসেন (২২), সদর উপজেলার যশোদল এলাকার মো. তরিকুল ইসলাম রাব্বি (২১), শহরের বড় বাজার এলাকার মো. আবুল হোসাইন (২০) ও বাজিতপুর উপজেলার সুতারপুর গ্রামের বাসিন্দা সৌরভ ঘোষ (১৯)।

র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্প জানায়, মুঠোফোনের সূত্র ধরে গতকাল দুপুরে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখোলা এলাকায় র‌্যাব অভিযান চালায়। অভিযানে অপহরণ চক্রের চার সদস্যকে আটক করা হয় এবং অপহরণের শিকার ছাত্রীকে উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান জানান, গত বুধবার শহরের বাসা থেকে কলেজের উদ্দেশে বেরিয়ে ওই ছাত্রী নিখোঁজ হন। ছাত্রীর বাবা র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পে মেয়ে অপহরণের অভিযোগ দেন। অভিযোগ আমলে নিয়ে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ানোসহ তথ্যপ্রযুক্তির সহায়তা নেয়। অপহরণ চক্রের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে গতকাল দুপুর সাড়ে ১২টায় র‌্যাব অভিযান পরিচালনা করে। আটক চারজনকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


এখানে শেয়ার বোতাম