বুধবার, এপ্রিল ১৪
শীর্ষ সংবাদ

অনুশীলনে নেইমার, ফিরতে পারেন বার্সার বিপক্ষে

এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares

অধিকার ডেস্ক:: চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইয়ে বার্সেলোনার বিপক্ষে খেলতে মুখিয়ে ছিলেন পিএসজি ফরোয়ার্ড নেইমার জুনিয়র।

মুখিয়ে ছিলেন সাবেক সতীর্থ লিওনেল মেসির মুখোমুখি হতে। কিন্তু ফ্রান্স লিগ কাপে কিয়েনের বিপক্ষে এক ইনজুরি আশা ভঙ্গ করে দেয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।

সেই ইনজুরি থেকে মুক্ত হয়ে মাঠে ফিরেছেন সাবেক বার্সেলোনা অ্যাটাকার। রোববার পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনোর পুরো দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন তিনি। ম্যাচ ফিটনেস ফিরে পেলে তাই ব্রাজিলিয়ান তারকা আগামী ১০ মার্চ রাতে বার্সেলোনার বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগে খেলতেও পারেন।

গেল আসরে ইউরোপ সেরার লড়াইয়ে ফাইনাল খেলা পিএসজি নক আউট পর্বের ওই ম্যাচের প্রথম লেগে বার্সার মাঠ থেকে ৪-১ গোলের বড় জয় নিয়ে ফেরে। ওই ম্যাচে নেইমার না থাকলেও দলকে জেতানোর দায়িত্ব কাঁধে তুলে নেন এমবাপ্পে। করেন হ্যাটট্রিক।

দ্বিতীয় লেগে এবার বার্সাকে দ্বিতীয় রাউন্ডেই বিদায় করতে জুটি গড়তে পারেন নেইমার-এমবাপ্পে। এ নিয়ে পিএসজি কোচ বলেন, ‘নেইমারের ইনজুরি থেকে দ্রুত সেরে ওঠা দেখে আমরা সত্যিই খুশি। সামনের দিনগুলোতে তার উন্নতি দেখবো। এরপর বার্সার বিপক্ষে খেলতে পারবে কিনা সিদ্ধান্ত নেবো।’

নেইমার গত ১০ ফেব্রুয়ারি পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েন। ওই ইনজুরির কারণে প্রায় এক মাস মাঠের বাইরে আছেন দলবদলের বাজারে বিশ্বরেকর্ড গড়ে পিএসজি আসা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। প্যারিসের দলটিতে চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন নিয়ে এসেছিলেন তিনি।


এখানে শেয়ার বোতাম
  • 4
    Shares