শুক্রবার ‚ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ‚ ১৪ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ ‚ রাত ৮:০২

Home সারা দেশ আইন-আদালত অনন্ত বিজয় হত্যাকাণ্ড: আরো ২ জনের সাক্ষ্য গ্রহণ

অনন্ত বিজয় হত্যাকাণ্ড: আরো ২ জনের সাক্ষ্য গ্রহণ

নিজস্ব প্রতিবেদক : মুক্তচিন্তার লেখক অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ড মামলায় আরো ২ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। আজ মঙ্গলবার মাননীয় অতিরিক্ত মহানগর দায়রাজজ মমিনুন নেসা এই ০২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন। আবদুস সোবহান ও আনোয়ার হোসেন আদালতে উপস্থিত হয়ে সাক্ষ্য প্রদান করেছেন।

মামলায় সিআইডি তদন্তশেষে সর্বমোট ২৯ জনকে সাক্ষী মান্য করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এই চাঞ্চল্যকর মামলায় আজ প্রত্যক্ষদর্শী ০২ জনসহ মোট ১১জন সাক্ষীর সাক্ষ্য সম্পন্ন হয়েছে।

মামলার আসামি ০১.মান্নান ইয়াহিয়া ০২.আবুল খয়ের রশিদ আহমদ ০৩.শফিউর রহমান ফারাবী ০৪.আবুল হোসেন ০৫.ফয়সল আহমদ ০৬. হারুন অর রশিদকে অভিযুক্ত করে বিচার শুরু হয়। এর মধ্যে মান্না ইয়াহিয়া কারাগারে আটক অবস্থায় মারা যায়। বর্তমানে আবুল খয়ের রশিদ আহমদ ও শফিউর রহমান ফারাবী কারাগারে আটক এবং অপর আসামিরা শুরু থেকেই পলাতক রয়েছেন।

মুক্তচিন্তার লেখক অনন্ত বিজয় দাশ খুনের মামলায় এজাহারদাতাপক্ষের আইনজীবী হিসেবে মামলা পরিচালনা করছেন এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, মোহাম্মদ মনির উদ্দিন, সৈয়দ রাহাত।

উল্লেখ্য , বিজ্ঞান ও যুক্তিবাদী লেখক অনন্ত বিজয় দাশকে উগ্রবাদী জঙ্গিরা সিলেটের সুবিদবাজার এলাকায় দস্তিদার দিঘীর দক্ষিণপার সংলগ্ন পাকারাস্তার উপর প্রকাশ্যে নির্মমভাবে খুন করে। ২০১৫ সালের ১২ মে নিজ বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে সকাল সাড়ে ০৮টায় তাকে পরিকল্পিতভাবে আক্রমন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

করোনা আপডেট কুড়িগ্রামের উদ্যোগে অসহায় মানুষদের ত্রাণ সহায়তা

কুড়িগ্রাম প্রতিনিধি:: করোনা আপডেট কুড়িগ্রাম এর আয়োজনে জেলার চররাজিবপুর উপজেলার মোহনগনন্জ সহ চর অঞ্চলের ভাসমান অসহায় মানুষদের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ফের সংক্রমণ, লকডাউনের মেয়াদ বাড়ালো নিউজিল্যান্ড

আন্তর্জাতিক ডেস্ক:: নতুন করে একটি গুচ্ছ সংক্রমণের মাধ্যমে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২৯ হওয়ার পরপরই ভাইরাসটির বিস্তার রোধে দেশে জারি লকডাউন সংক্রান্ত...

বিশ্বকাপ বাছাই স্থগিত হলেও নির্ধারিত সময়েই এএফসি কাপ

অধিকার ডেস্ক:: বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ স্থগিত হলেও ক্লাব টুর্নামেন্ট এএফসি কাপের গ্রুপপর্বের খেলা নির্ধারিত সময়েই হচ্ছে। বাফুফের সাধারণ সম্পাদক...

কুমিল্লা মেডিকেলে আরও চারজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে তিন নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। করোনায় একজন পুরুষ...
Shares