শনিবার, নভেম্বর ২৮

অতীতে যারা নগরভবনে ছিলেন তারা বারবার প্রতারণা করেছেন : মাওলানা শেখ ফজলে বারী

এখানে শেয়ার বোতাম

অধিকার ডেস্ক :: অতীতে যারা নগরভবনে ছিলেন তারা নির্বাচনের সময় বিভিন্ন মুখরোচক স্লোগান দিয়ে নগরভবনে এসে নগরবাসীর সঙ্গে বারবার প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

তিনি বলেন, তারা সচল ঢাকার স্লোগান দিয়ে ঢাকার জীবনযাত্রাকে অচল ও বিপর্যস্ত করে তুলেছেন। ক্লিন ঢাকার কথা বলে ঢাকাকে বিশ্বের সবচেয়ে দূষিত শহরে পরিণত করেছেন। গ্রিন ঢাকার কথা বলে সুন্দর, সুস্থ ও সবুজ ঢাকার পরিবেশ ধ্বংস করেছেন। ঢাকাকে অনিরাপদ শহরে পরিণত করেছেন। দুর্নীতি ও ক্যাসিনো নগরবাসীর ইজ্জতকে ধূলোয় মিশিয়ে দিয়েছে।

সিটি নির্বাচনে প্রচারণার তৃতীয় দিন রোববার (১২ জানুয়ারি) বিকেল ৪টায় রাজধানীর কাফরুলে গণসংযোগকালে বিভিন্ন পথসভার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, এখন আমাদের জেগে উঠতে হবে। সকল জঞ্জাল ধুয়েমুছে স্মার্ট ঢাকা গড়ে তুলতে হবে। নিজেদের ভোটাধিকার প্রয়োগ ও রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে। আমরা যখন ঐক্যবদ্ধ হয়েছি তখন সকল অশুভ শক্তিকে হারিয়ে দিয়েছি।

তিনি আরও বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ এখনও নিশ্চিত হয়নি। সরকারদলীয় এমপিরা নির্বাচনী প্রচারণায় অংশ নিলেও নির্বাচন কমিশন নির্বিকার। ইভিএমের বিভিন্ন কারিগরি ত্রুটি থাকলেও ডিজিটাল পদ্ধতিতে ভোট চুরির করার জন্যই নির্বাচন কমিশন ইভিএমের কথা বলছে।

গণসংযোগকালে আরও বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শওকাত আলী হাওলাদার, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবু হানিফ মিয়া, মুফতি ফরিদুল ইসলাম, মুফতি শরীফুল ইসলাম, মুফতি নিজামুদ্দীন প্রমুখ।


এখানে শেয়ার বোতাম